তোমার আলোয়
আলোকিত আমি
তুমি জীবনে ভরসা,
তোমার চরণে
করি প্রনাম
তোমাকেই করি সবচেয়ে সম্মান।
আকাশ যতই
আঁধার করুক
রাত্রি যতই বাড়তে থাকুক,
বুঝেছি আমি
তোমার আঁচল
ঢেকে রাখবে সারাক্ষণ।
আমি যতই
আঁধার ছড়াই
কিংবা শুধুই আলোয় ভরাই,
তোমার কাছে
চিরদিনই থাকব
সেই ছোট্ট সন্তান।