নিরবে............,
নিশি আধাঁর অনুভবে,
আজও কাটে আমার প্রহর...
এ প্রহর আমার ঘুমহীন তুমি হীনা ;
কতো রাত নির্ঘুম কেটেছে তুমি জানলেনা..
আনমনে.........,
রাতের নির্জনে কতোনা কেঁদেছি....
নিসু বিনে এই প্রহরে,,,
একান্ত গোপনে...
সে কথা কেউ জানলনা, তোমাকেও বলা হলো না.... নির্জনে....
অঝরে কি যেন ঝরছে গোপনে .. . .
-সাদা কাঁক