এই জগতে আসল ভালবাসা নাই,
কি করি আমি ও মিয়া ভাই....
নব শতাব্দীর এই ভেজালের যুগে,
আসল ভালবাসা গেলো দোজখে,,
আসলের কথা কেউ শুনেনা..,
সকলে যায় রেগে......
চাওয়া-পাওয়ার রুপ বদলেছে,
প্রেমের চাহিদা দেহ হয়েছে...
দেহের চাহিদা পুরন হলেই....,
দু'জন নিজেদের ভুলেছে...
তবে কি এটাই প্রেম.....?
না,এটা প্রেম নহে....
এটা শতাব্দি প্রবলেম......
এই দুনিয়ায় প্রেম মানে,
দেহ কামনা পুরনের গেম....
তাইতো আমার মাথায় আজ প্রেম প্রবলেম.....


©-সাদা কাঁক