২০১২ সালের ডিসেম্বর,
তোমায় দেখি প্রথম বার।
আজও করি হাহাকার,
ঐ ডিসেম্বর জীবনে আসুক হাজার বার।
তোমার সাথে আমার প্রথম পরিচয়,
এখন কেন এমন পরিণয়।
মনে লাগে সংশয়,
ছিলনাতো হারানোর ভয়।
কেন পারিনা ভুলতে তোমায়,
কাছে এসে নিসু একটু ভালোবাসা দাও আমায়।
কষ্টের দিন,
বেদনা রঙ্গীন,
আর লাগেনা ভাল।
কষ্টের প্রদীপ নিভিয়ে দিয়ে,
জ্বালাইও রঙ্গিন আলো...


উত্‌সর্গ: যে মানুষটার জন্য লিখি।
( নিসু )


-সাদা কাঁক
০১/০৭/২০১৩