আমি এক ভাষাহীন কবি,
কবি বলাটা ঠিক হবেনা,
তবে কবিদের মর্যাদা রবেনা।
তোমায় নিয়ে কবিতা লিখতে চাই,
কিন্তু আমি কবিতার ভাষা খুঁজে নাহি পাই।
ভাষা ছিলনা,,,
কিছু ব্যথা আমার মনে ছিল বলে,
তুমি গেলে আমায় ফেলে দূরে
বহুদূর চলে।
আজও তোমায় ভুলে যায়নি,
একটু একটু ভালবাসি বলে।
আমি এক ভাষাহীন কবি,
নজরুল বলেছেন,
সে নয় এ সময়ের নবী,
সে তার সময়ের কবি...


আমি এক ভাষাহীন কবি...


©-সাদা কাঁক
১৬/০৬/২০১৩