সে রাতও চাঁদ রাত ছিলো যেদিন তুমি হলে আমার অচেনা...
জানি নিসু ভুলে গেছ আমায়,ঐ চাঁদ দেখে মনে পড়ে তোমায় আমি ভুলতে পারিনা...
নিসু ভুলে গেছ আমায় রয়েছ ঐ দূরত্বে,তবু কেন তোমায় ভোলা যায়না...
জোছনার মাখামাখি ছিলো সে রাতে যেদিন আমি হলাম তোমার অচেনা..
কতো সহজেই চলে গেলে দূরে আমায় ফেলে নেশার ঘোরে...
তুমি আজ তোমার পথে বিলীন,কেন যে আজও প্রেম প্রতিক্ষার ঘোর কাটেনা...
তোমায় যে ভুল করে ভুলে যাবো সেটাও আমি পারছিনা...
অবাক করে দিয়ে চলে গেলে আমায় একটুও কি মনে পড়েনা...
সারাক্ষণ বুক পাঁজরে অস্থির ভাবনা আর তোমার প্রেমের কামনা নিয়ে ভাবছি আর বেছে থাকবো না...
জমাট বাঁধা কষ্টের বারুদ হয়ত একদিন ফেটে যাবে,আমিও চলে যাব আর ফিরবোনা...
জানিনা আমায় খুঁজবে কিনা,খুঁজলেও আর ফিরে পাবেনে..
নাহয় জীবনের চোরাস্রোতে হারিয়া গেলাম,অনেক বেশি সুখে থেকো শেষ বেলাতে কামনা..


©-সাদা কাঁক
২৯আশ্বিন,১৪২০.


»»»কবিতার মতো আমি যাহা লিখি,তাহাতে সবসময়েই শুধু কষ্ট প্রকাশিত হয়....
তাই আমি প্রতিনিয়ত অনেকের অপ্রিয় হয়ে উঠছি...
তবুও থামতে পারবোনা..
কষ্ট গুলো যদি না লিখি তবে হয়ত বুকে চেপে মরে যাবো...
আমায় ক্ষমার দৃষ্টিতে দেখবে দয়া করে....
তোমাদের জন্য অনেক শুভ কামনা।
আর হৃদয় নিগ্রানো ভালবাসা দিলাম তোমাদের...
বেশ ভালো থেকো..