আজ তোমার কাছে আমার ভালবাসা একটা ভুল
আমাকে অপরাধি বানিয়ে ফোটও রোজ হুল,
প্রতিনিয়ত চাওয়া পাওয়ার হিসাব নিকাশ
শেষ নেই ভুল বোঝাবুঝির অবকাশ ,
রাহুল প্রদীপ নিয়ে জ্বলতে আমি চাই না
আমি আমার নিজের স্বত্তা নিয়ে বাঁচতে পারি,
কোন সোনার কাঠি ছুয়ে জীবনটাকে বদলাতে পারবো না
হয়তো তুমি পাশে থাকলে পরিবত্তনের শাহস আসতো মনে,
তোমাকে যে কলাগাছটার কথা বলেছিলাম
জানলা দিয়ে সে আর উকি মারে না,
কবিতা লেখা আজ এলো মেলো
ছবির রৎ গুল সব কথায় হারিয়ে গেলো ,
আজ তোমার কাছে আমার ভালবাসা একটা ভুল
ভুল সুদরে ভাসাতে পারো তোমার দুকুল,
মনের খাঁচার চাবি তোমায় দিলাম
উরতে পার যখন তখন ...