আমি ইরাজি ভাল জানি না
তবুও তোমায় আমি  I LOVE U বলতে পাড়ী ।
তুমি বলেছিলে একটা কবিতা লিখতে ,
আমার বাণাম ভূল খাতায় তোমার আকা উকি
নষ্ট জামার পকেট পেনের কালি ঝূলী ।
ফোণের নগ্ন ছবি বালিশ ভেঁজে
রাতে মণে নানান গল্প সাজে।
তোমার কথা মনে করে বুকের ভেতড় পায়রা ওড়ে
আমার কচুবণে পাতায় জলের ফোটা ণড়ে।
আমি ইরাজি ভাল জানি না
তবুও তোমায় আমি  I LOVE U বলতে পাড়ী ।
তুমি বলেছিলে একটা কবিতা লিখতে ,
আমি ভাল ব্যাট কড়তে পাড়তাম না
তবে ফিলডিংটা দারুণ  করতাম সব জায়গাতে
আমি লাফাতে দৌড়াতে পারি , ছবি আঁকতে পারি
সবার সাথে মীসতে পারি , জমিয়ে আড্ডা দীতে পারি ,
একবার পাড়ার পিকনিকে ভূত সেজে নিম গাছে উঠেছিলাম
কতবার বল মেরে কাঁচের জানলা ভেঁঙে দৌরেছিলাম,
ঝড় বৃষ্টিতে কত আম কুরিয়েছি,
আমি এত কিছু পারি আর তোমার জন্যে  একটা কবিতা লিখতে পারবনা।
আমি ইরাজি ভাল জানি না  
তবুও তোমায় আমি  I LOVE U বলতে পাড়ী ।
তুমি বলেছিলে একটা কবিতা লিখতে...