aj onek din por kichu likhte echha korlo
likhte giye tomar kotha mone porlo ,
tomake chara kichu ki kora jay na
vablam aktu kichu likhbo sekhaneo tomar probesh .
tomar sob somay moner janlay kora nara sovab ta aktu paltao ,
ami tomake chara kichu vabte chai ,
kichu likhte chai satantro .