তুমি কেমন আছ?
তোমার নতুন সেই সুন্দর ঘরে
হয় সেখানে থাকবে তুমি সারা জীবন ধরে ।


আমি তোমায় ভালবেসেছি নিরব মনে
ভালবেসে যাব সারা জীবন ধরে
আর ভালবাসব পৃথিবীর কেয়ামতেরও পরে ।


আমার বিরামহীন ভালবাসা চলবে অবিরত
সারাজীবন তোমায় ভালবাসব
দুই সুন্দর কপত-কপতির মত।


তুমি হবে আমার স্বপ্নের দুই নয়ন
তুমি আমার জীবনের অথায়ন
আর তোমার জন্য আমার এই কবিতা চয়ন।


যদি কোনদিন হারাও এই জীবন থেকে
সারা দুনিয়াকে জানিয়ে দেব
আমার মনের মরণ হয়েছে এই জীবন থেকে।


আমি এখনও ভালবাসি তোমায়
তুমি কি ভালবাস আমায়
আমার জীবনের সব ভালবাসা উৎসগ করি তোমায় ।