আমি হইত একদিন চলে যাব
কিন্তু তুমি আমার জীবনে সারাজীবন রয়ে যাবে
কারণ আমি তোমাকে ভালবাসতাম একদিনের জন্য হলেও।


আমি হইত তোমাকে সুখটা দিতে পারতাম না
কিন্তু কষ্টটা তোমার গায়ে লাগতে দিতাম না
এটা আমার ভালবাসার প্রতিজ্ঞার শেষ বেদনা।


আর কিছু আমি লিখব না তোমাকে নিয়ে
তবে তোমার নামের সাথে আমার নামটা জড়াবো
শুধু তোমায় ভালবেসে।