ভাঙ্গছে তো ভাঙ্গছে
চারিদিকে সবকিছু শুধু ভাঙ্গছে
আর কষ্ট শুধু কষ্টের পাহাড় গড়ছে।


কারো মন ভাঙ্গছে, কারো হৃদয় ভাঙ্গছে
কারো ঘর ভাঙ্গছে, কারো সম্পক ভাঙ্গছে
শুধু ভাঙ্গছে আর ভাঙ্গছে, ভাঙ্গছে তো ভাঙ্গছে।


শুনতে পায় ভাঙ্গার করুণ সুর
শুনতে পায় কান্নার করুণ দুর
শুনতে পায় পাখি হাসার মধুর সুর


চারিদিকে ভাঙ্গছে আর ভাঙ্গছে
ভাঙ্গা নিয়ে আমাদের জীবন চলছে
ভাঙ্গা গড়ার মধ্যে জীবন দুলছে।


কারো সবঃস্ব ভাঙ্গছে
কারো বা মাথার ছাদ ভাঙ্গছে
কারো বা শরীরের অংশ ভাঙ্গছে।


ভাঙ্গছে তো ভাঙ্গছে
চারিদিকে শুধু ভাঙ্গছে
আর, কঠিন সুরে এই পৃ্থিবী কাঁদছে।