আমরা নাকি সংখ্যা লঘু
কে বলেছে ভাই?
তাহলে তোমরা সংখ্যাগুরু
আমি বলি তাই।
যদি তুমি কে, প্রশ্ন করি আমি
জানি একটাই উত্তর পাব,
আমরা তোমরা বাঙালি
এই বাংলাতে একসাথে রব।
তোমার জন্য আমি আছি
আমার জন্য তুমি
ভ্রাতিত্ববোধ এই ভাবে হয়
মানতে পার যদি তুমি।