আমি জানি তুমি বদলাবে না,
কারণ তুমি বদলালে যে সব কিছু বদলে যাবে।


তুমি বদলালে এই শহর, আকাশ, বাতাস
সব, সবকিছু বদলে যাবে।


এমন কি আমিও হয়ত বদলে যাব।


তুমি হয়ত বদলাবে না,
আমার মানুষ হাজার বার চেষ্টা করে
তোমাকে বদলানোর জন্য।
তবুও তারা ব্যর্থ।
জানি না কেন?