আমি জানি না সে আমাকে ভালোবাসে কিনা?
তবে আমি এখনও তাকে খুব খুব ভালোবাসি,
সে আমার খুব কাছের একজন
শত কষ্ট, শত অপমান দেওয়ার পরও আমি তাকে এখনও ভালবাসি।
জানিনা তা সতি্য হবে কিনা।
আমার ভালবাসা সে বুঝতে পারবে কিনা।
তার জন্য কোন কবিতা লিখে আমি ক্লান্ত হবো না।
তার জন্য কোন গান গেয়ে তাকে আমি কখনও নিস্কন্ঠ হবো না।
শুধু সব কিছু তার জন্য আমি দিয়ে যাবো।
আমি জানি না,
সে তা পাবে কিনা।
সে শুনবে কিনা,
সে পড়বে কিনা,
আমি জানি না।