তুমি আমার সামনে বসে আছ
তোমাকে খুব মনে পড়ছে।
কেন জানি তোমাকে মনে হয়
এই কথা বারে বারে।


তুমি আছ আমার হৃদয় বক্ষে
হৃদয়ের হৃদয়ের,
যেখানে শুধু তুমি থাক নিরব নির্ঘুমে।


আমার আশা আশায় তুমি আছ বসে
তোমার জন্য সকল কিছু আমি ছাড়তে পারি
যেতে পারি নন্দিত নরকে।


আমায় চাওয়া পাওয়া সবকিছুতে তুমি
হয়ত তার চেয়ে বেশি হবে
আমার হও যদি চিরদিনি।