তোরা আমার সবকিছুতেই
হাসি ভরা স্থল
দুঃখে ভরা জল।
তোদের আশায় স্বপ্ন দেখি
বাধি নতুন কুড়ির দল।


তোরা আমার ভালবাসা
তোরা আমার ঘুম।
তোদের সাথে ভাগাভাগি
রাত্রি আর আনন্দর ধুম।


তোদের সাথে আমার গড়া ইতিহাস
আমি বলে দিব সেই কথা
বলে দিব বন্ধুত্বের কত সুন্দর আকাশ।


তোরা আমার ভালবাসা
তোরা আমার আশা
তোদের সাথে থাকব আমি
ভাসবা জীবন ভেলার বাসা।


তোদের সাথে কাঠানো সেই সময়
সজীব করে রাখব আমি
জীবনের শেষ আশ্রয়।