***********
এসো বন্ধু, সখা, এসো প্রিয়ে
এসো পুত্র, কন্যা অমল সততা নিয়ে
এসো আত্মীয়, অনাত্মীয়
              এসো প্রতিবেশী সজ্জন
              এসো দূর প্রবাসীবন্ধুগণ
এসো নৌকা, কাস্তে, ধানের শীষ
এসো গামছা, কুড়াল, পাখির শিস

এসো ধার্মিক, এসো পূণ্যবাণ
এসো কামার, কুমার, কবি ও কর্মী
             এসো কেরাণী ও শিক্ষক
             এসো মজুর, মুচি, কৃষক
এসো গুণী, শিল্পী, মানবতাধর্মী
এসো নেতা, চামচা, সুদখোর
এসো যত অধার্মিক, ঘুষখোর

             এসো সবাই যূথবদ্ধভাবে
             ২০১৩ এর এ বিদায়ক্ষণে
হই আত্ম-প্রতিশ্রুতিবদ্ধ
এসো একসাথে নিই শপথ
             মুছে যাক মৃত্যু ও জরা
             ধুয়ে যাক গ্লানি অশ্রু অপরা  
জীবন হোক পাপমুক্ত, সৎ
যত অশান্তি যাক সরে ।

২০১৪ আসুক আলোক
উদ্ভাসে, উড়ায়ে শান্তির
             স্বপ্ন-পতাকা, শূচী হোক
             দেশ-আমাদের মনোলোক
অমৃত আশ্বাসে পূর্ণ হোক এ
জীবন, সমৃদ্ধিতে যাক ভরে ।।


******************
আসরের সকল কবি বন্ধুদের জানাই---
******************
অশেষ শুভেচ্ছা - শুভ নববর্ষের
২০১৪ বছরটি হোক শান্তি ও আনন্দের ...