ঠিকানা-পশ্চিমবঙ্গ, দক্ষিন ২৪ পরগণা জেলার মন্দিরবাজার থানার অন্তর্গত কৃষ্ণপুর অঞ্চলের রঘুনাথপুর গ্রামে আমার জন্ম।
কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে হিসাবসাস্ত্রে অনার্স নিয়ে বাণিজ্যে স্নাতক।
বাবা ছিলেন পোষ্ট মাস্টার। মা গৃহবধূ।      
আমার প্রথম লেখা বের হয় স্কুল ম্যাগাজিনে। তখন আমি দশম শ্রেণীতে পড়ি। একটা ছোটো গল্প।


     বাবা প্রথম আমার হাতে তুলে দেন দু’জন স্বনামধন্য লেখকের দুটি রচনাবলী। শরৎ রচনাবলী ও
নজরুল রচনাবলী। বলতে পারেন বাবার হাত ধরেই আমার সাহিত্যে হাতেখড়ি। বাড়িতে একটি বইয়ের ছোট্ট লাইব্রেরী আছে। সেখানে কে নেই? রবীন্দ্রনাথ, শঙ্খ, সুভাস, সুনীল, শক্তি, জয় প্রভৃতি বিখ্যাত সাহিত্যিকদের সংকলন আছে আমার কাছে। এমন কি শামসুর রহমান, হুমায়ূন আহমেদ, ইমদাদুল হক মিলন প্রভৃতি বাংলাদেশের বিখ্যাত সাহিত্যিকদের কিছু বই আমার আছে।


     কলেজে পড়ার সময় থেকেই কবিতা লেখালেখি শুরু। কলকাতার একটি পত্রিকায় ‘প্রথম আলো’য় বেশ কিছু কবিতা প্রকাশিত হয়েছে। ২০১৮ সালে একটি পত্রিকায় (পূজা সংখ্যায়) একটি অনুগল্প প্রকাশিত হয়েছে।
“আলোর মিছিল, উৎসবে মাতি, টাট্টু ঘোড়া, চেতক, কাব্যে আনন্দধারা, সাঁঝবাতি, প্রয়াস” প্রভৃতি পত্রিকায় আমার কবিতা প্রকাশিত হয়েছে।
বাংলাদেশ থেকে প্রকাশিত মাসিক “ঝিলমিল” পত্রিকায় জানুয়ারী’২০ ও মার্চ’২০ সংখ্যায় দুটি ছড়া প্রকাশিত হয়েছে।


সম্প্রতি আমার একক কাব্যগ্রন্থ ‘আধ খাওয়া চাঁদ’ প্রকাশিত হতে চলেছে।


     বর্তমানে আমি টাটা পিগমেন্টসের C&FA তে কম্পিউটার অপারেটর পদে কর্মরত।