ব্রহ্মা - মহারাজ নারদ এসেছিল
                              শুনলাম আমায় ডেকেছেন নাকি?
ইন্দ্র- তা তো বটেই
                        অনেক ক্থা আছে এখন বাকি।
ব্রহ্মা - তা কি ক্থা শুধান যদি
                                    মনে লাগে খটকা।
ইন্দ্র-বলছি বলছি সবুর কর
                              তোমার কাজে গরম হইয়েছে মটকা।
       সুগারটা বেড়ে গেছে, প্রেসারটা হাই
ব্রহ্মা - তা তো হবেই আপনার
                           সারাদিন যা খাই খাই বাই।
ইন্দ্র- চুপ করুন শুনুন কথাখানি মন দিয়ে
                                          নারদটা এসেছিল এক খবর নিয়ে।
ব্রহ্মা - ওই এক মাথামোটা ওর কথা বাদ দেন
            এর কথা ওকে বলে, ব্যাটা মহা শয়তান
ইন্দ্র- তা বল্লে চলবে কেন
                           ক্থাটা বলেনি সে মন্দ।
ব্রহ্মা - তা কি ক্থা যদি বলেন,
                              কিসের এত ধন্দ;
ইন্দ্র- এমন এক দুনিয়া রচনা করলেন
                                   টেনশন হছ্ছে আপনার জন্য
ব্রহ্মা -দুনিয়াটা ভালো, মানুষ করছে উন্নতি
                                     সবায় করে আমায় ধন্য ধন্য।
ইন্দ্র- করুক গিয়া কি আসে যায়
                                  মানুষ করেছে নাকি তৈরী পরমানু বোমা
ব্রহ্মা-ঠিক শুনেছেন একটিবার ছুরলে
                                    তিন জেনারেশন পাবে না খমা।
ইন্দ্র-সুনলাম সে নাকি আমার বজ্রের চেয়েও সাংঘাতিক
ব্রহ্মা -সত্য ক্থা, যা শুনেছেন সবই ঠিক    (TO BE CONTINUE..)