সৈয়দ রাকিব

সৈয়দ রাকিব
জন্ম তারিখ ২৮ ফেব্রুয়ারি ১৯৯৮
জন্মস্থান নলছিটি,ঝালকাঠি, বরিশাল,বাংলাদেশ
বর্তমান নিবাস মকবাজার,হাতিরঝিল, ঢাকা,বাংলাদেশ
পেশা ছাত্র
শিক্ষাগত যোগ্যতা স্নাতক (ব্যবস্থাপনা)
সামাজিক মাধ্যম Facebook   Twitter  

সৈয়দ মেহেদী হাসান রাকিব ডাকনাম: সৈয়দ রাকিব জন্ম: ২৮শে ফেব্রুয়ারি ১৯৯৮ইং (শনিবার) ১৫ই ফাল্গুন ১৪০৪ বঙ্গাব্দ, ২রা জিলকদ্ব ১৪১৮ হিজরী ,বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার রঙ্গশ্রীতে নানা বাড়িতে মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। তাঁর স্থায়ী ঠিকানা বরিশাল বিভাগের ঝালকাঠি জেলার নলছিটি উপজেলার ৮নং সিদ্ধকাঠি ইউনিয়নের রাজপাশা গ্রামে। সৈয়দ রাকিবের পিতার নাম সৈয়দ জাকির হোসেন, মাতার নাম কাজল বেগম। পাঁচ বোন, দুই ভাই এর মাঝে সৈয়দ রাকিব সবার বড়। ছোটবেলা থেকেই সৈয়দ রাকিব একটু অন্যরকম প্রকৃতির। তিনি একা থাকতে ভীষণ রকম পছন্দ করেন। একা থাকা তাঁকে অনেক বেশি ভাবায়। যেটা তাঁকে লিখতে সহায়তা করে। বর্তমানে সৈয়দ রাকিব, বিবিএ অনার্স বিভাগে ব্যবস্থাপনা বিভাগে লেখাপড়া করছেন। স্থানীয় দপদপিয়া ইউনিয়ন কলেজ থেকে উচ্চ মাধ্যমিক এবং সিদ্ধকাঠী মাধ্যমিক বিদ্যালয় থেকে মাধ্যমিক সম্পন্ন করেন। সৈয়দ রাকিব ব্লগ, ওয়েব পেজ, দৈনিক পত্রিকাদি সহ বিভিন্ন অনলাইন মাধ্যমে লিখালিখি করে থাকেন। এখন পর্যন্ত তাঁর দুইটি বই প্রকাশিত হয়েছে।

সৈয়দ রাকিব ৫ বছর ৩ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে সৈয়দ রাকিব-এর ৪৭টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২৮/১২
৩০/১০
২৭/১০
১/১
২৪/৩
৯/৬
১৩/২
২৬/১
১৪/১
৬/১১
৯/১০
৬/৯
২২/৮
১৭/৮
৪/৭
১৯/৬
৮/৬
৭/৬
৩১/৫
১৭/৫
১৩/৫
৩০/৪
১২/৪
১১/৪
১/৪
২৮/৩
২৫/৩
২৫/৩
২৮/২
১৭/২
১৩/২
১২/২
৮/২
৭/২
১/২
২৮/১
২৭/১
২৬/১
২৫/১
২১/১
১৯/১
১৩/১
১২/১
১১/১
১০/১
৮/১
৭/১

এখানে সৈয়দ রাকিব-এর ২টি কবিতার বই পাবেন।

ভালোবাসার শব্দচয়ন ভালোবাসার শব্দচয়ন

প্রকাশনী: অনলাইন
মেঘ ঝরা বৃষ্টি মেঘ ঝরা বৃষ্টি

প্রকাশনী: অনলাইন

তারুণ্যের ব্লগ

সৈয়দ রাকিব তারুণ্য ব্লগে এপর্যন্ত ৫টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ৫টি লেখার লিঙ্ক নিচে পাবেন।