ছন্দের সুর

ছন্দের সুর
কবি
স্বত্ব কপিরাইট
প্রথম প্রকাশ অক্টোবর ২০১৮
সর্বশেষ প্রকাশ অক্টোবর ২০১৮
সর্বশেষ সংস্করণ প্রথম সংস্করন
বিক্রয় মূল্য ২০০
বইটি কিনতে চাইলে এখানে ক্লিক করুন

সংক্ষিপ্ত বর্ণনা

"ছন্দের সুর" বাঙলা কব্য গ্রন্থটি তাহসিন আবিরের প্রথম কাব্য সমাহার। এবং একক কবিতা সংকলন। বিভিন্ন ধরন এবং আঙ্গিকের কবিতা এ বইটি তে রয়েছে, যা পাঠকদের আনন্দিত করবে এবং অবসরের সঙ্গী হবে। কবিতা আমাদের জিবনের অংশ। আমাদের জিবনের হাসি, আনন্দ, প্রেম, ব্যাথা, এবং আমাদের প্রাত্যাহিক বাস্তব জিবনের নানা দিক ও বিভিন্ন অনুভূতি গুলো কাব্য গুলোতে প্রকাশিত হয়েছে। এই কাব্য টি এমন একটি কাব্য, কবিতা যেখানে পায় কবিতার ভাষা, ছন্দ নিজেই দেয় ছন্দের সুর।

ভূমিকা



বাংলা সাহিত্যে কবিতার গুরূত্ব অপরীসিম। সেই আদি কাল হতেই যখন সাত্যির জন্ম তখন থেকেই মানুষ কাব্য করে আসছে নানা ভঙ্গিতে, নানা আঙ্গিকে। কবিতার মাধ্যমেই আমরা উপস্থাপন করতে পারি আমাদের মনের চিন্তা, ভাবনা, জিবনের হাসি, আনন্দ, বেদন গুলো ছন্দ রসের মাধ্যমে। এবং উপভোগ করতে পারি সাহিত্যের রস একটি সুন্দর কবিতা আমাদের মনের খোরাক পূরন করে, আমাদের জিবনের অংশ হয়ে দাড়ায়। এ ছাড়াও কবিতা যেমন আমাদের নির্মল আনন্দ দেয়, সেই সাথে আমাদের জ্ঞানের ভান্ডার সমৃদ্ধ করে।
আমাদের প্রত্যাহিক জিবন যাপনের সব কিছুই উঠে আসে কবিতায়। তাই কব্য কে আমাদের জিবন হতে আলাদা করা যায় না।
সকল কবিতা প্রেমী পাঠকদের নির্মল আনন্দ দেবার জন্য আমার উৎসর্গকৃত প্রথম কাব্য গ্রন্থ "ছন্দের সুর" প্রকাশ করতে পেরে আমি আনন্দিত। আশা করি এ কাব্য গ্রন্থটি আপনাদের সবার ভাল লাগবে। আপনাদের আশীর্বাদ ও শুভেচ্ছা একান্ত কাম্য।

উৎসর্গ

সকল কবিতা প্রেমী পাঠকদের

কবিতা

এখানে ছন্দের সুর বইয়ের ৩০টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
শিরোনাম
মন্তব্য
১২
১০
১২
১০