ইচ্ছে গুলো কেন অভিমান করে
স্বপ্ন গুলো কেন ভেঁঙে চৌচির হ্য়
ভালোবাসা কেন মানুষকে কাঁদায়
দূরত্ব কেন ভালোবাসা কমায়?

কাছের মানুষগুলো কেন এত কষ্ট দেয়
পর মানুষগুলো কেন ক্ষনিকের তরে আপন হয়
চাওয়া-পাওয়া গুলো কেন ফাঁকা হয়ে যায়
মরিচিকা কেন এত আকর্ষনীয় হ্য়?

মিষ্টি ক্থায় কেন আমি সব ভুলে যাই
গড়ল মানুষগুলোকে  কেন বিশ্বাস করি
হৃদয়ে কেন এত মায়া আমার
মিছে ভালোবাসায় কেন অন্তর জুঁড়ে রয়?