ঋতুর সাঝে ভালোবাসা সেঁজেছে আজ
    ভালোবাসার নামে টাইম পাস করাই কাজ
    আকাশের রঙের মত বদলায় তাদের মন
    ধরত্রীর বুকে বিখ‌্যাত এ আবার কোন জন?


    যে কোন মূল‌্যে পকেটে ভর্তি করেছে টাকা
    বন্ধু বান্ধবদের খাওয়ানো-ক্রেডিট দেখায় পাঁকা
    পানির রঙের মত-  তার যে চরিত্র
    সমাজের মাঝে খ্যাতিমান এ কোন পবিত্র?

    কত বড় হয়েছে শোনেও না-বুঝেও না তার ব্যাথা
    তাই মাতা-পিতার সাথে এডভান্স বলে কথা
    হাতির আকারের মত- তার দেহ যেন দানব
    পরিবারের মধ‌্যে বীরপুরুষ এ আবার কোন মানব?