অনেক ভাল বাস্তাম তাকে নামটা ছিলো মৌ,


আড়াল থেকে দেখতাম তাকে যানতো নাতো কেঊ,


এক বিকালে বসে ছিল ঘরের কোণে মৌ,


চুল যে আহা দেখে বোলি সাগোড়ে দিলো ঢেঊ,


প্রেমে জখন পরল সে জেনে গেলো কেউ,


তাই সে ভাবে কবে হবে আমার ঘরের বৌ,


হটাত করে চলে গেলো আমায় ছেরে মৌ,


তাহার বাবা বদলি হলো যান্তো নাত কেউ,


আজও খুজি কোথায় আছো কামন আছো মৌ।