প্রেম করি ভায়ালোবাসি নাম তার ছ্ন্ধা,


গাছ থেকে তুলে দিলাম রজনি গন্ধা,


কাছে পেলে লাগে যে কেনো এতো সুবাস,


তাই বুঝি ভালবেসে দিএ গেলো দিব্স,


একা একা আছি তাই চাই কারো দেখা,

দিও নাকো কেউ মোরে পুর্বের ছ‌্যাকা।