ভালোবাসি যারে আমি নাম তার যান্নাত,


ইহ কাল পরকাল তুহি মেরি মান্নাত,


তোমায় নিয়া  সত সপ্ন সত আমার আশা,


তুমি সুখ তুমি শান্তি তুমি ভালবাসা,


অপেক্ষার প্রহর গুনে বারিএ দিলাম হাত,


সে  হাত টাকে কবুল কর ওহে মেরি যান্নাত।