দুক্ষ ভরা দিন যায় তার সপ্ন ভরা রাত''


খেতে তাহার লাগে ভালো সুদু ডাল ভাত''


প্রেম তাহার এসেছিলো যখন নাইন এ পরে''


চলে গেলো এই বলে সে তুমি গরিব ঘরে''


বুদ্দিমতি মেয়ে আশা কাজে করমেও ভালো''


হইতো এক্দিন জালাবে সে কারও সুখের আলো''


আশা তোমার আসা থাক হইও না নিরাসা''


তোমার য্ন্ন রইলো সবার অনেক ভালোবাসা।