৬১.
এসেছে দোল
ওরে তোরা মনের
দরজা খোল


৬২.
আবীর মাখো
রাঙিয়ে নিজেদের
অন্যকে দ্যাখো


৬৩.
বসন্ত এবং
কোকিল ও পলাশে
দোলের রঙ


৬৪.
খোলোরে দ্বার
রাখিওনা বাহিরে
দাঁড়ায়ে আর


৬৫.
রঙিন ভুত
আবীর ও রঙের
সব অদ্ভুত