৫১.
জ্বালা ভীষণ
পটকার তাণ্ডব
শব্দ দূষণ


৫২
জয় মা কালী
এ জয়োধ্বনি নাকি
কিছুটা গালি


৫৩.
কালীর ভক্ত
চোর ডাকাত আর
সুরা আসক্ত


৫৪.


আসল ভক্ত
যারা দেয় মায়ের
পশুর রক্ত


৫৫.
জয় মা শ্যামা
দস্যু দানব মেরে
করিও ক্ষমা


রচনাকালঃ ১৪/১০/২০১৭