কত না জানি
রক্ত ঝরা কাহিনী
আজো কমেনি।



কংসরা আজ
নিত্য নতুন সাজ
লুটতরাজ।



ভোতা হ্যান্ডেল
ছড়াও না স্ক্যান্ডেল
খাঁটি স্যান্ডেল



ভোটের দিন
নেতাদের জমিন
রক্ত রঙিন।



ফুরোলে পাঁচ
দক্ষরাজের নাচ
তাতাবে আঁচ


রচনাকালঃ ০৯/০৫/২০১৬