৩৬.
পাঁচের পথ
মন্ত্রীপরিষদ ব্যস্ত
সাঙ্গ শপথ


৩৭.
কে কোন মন্ত্রী
নেই কো মাপকাঠি
বা! গণতন্ত্রী


৩৮.
সার্ভিস রেট
নেতা মন্ত্রীই দেবে
সার্টিফিকেট


৩৯.
ধর্ষণ খুন?
ভোটে জিতেই মাফ
অন্ধ কানুন


৪০.
মোদের দেশে
কত নেতা ঘুরছে
সাধুর বেশে


রচনাকালঃ ২৮/০৫/২০১৬