ইলেকশন
বাহুবলেই হয়
সিলেকশন


ভণ্ডামি আর
ধাপ্পাবাজির ভোট
প্রত্যেকবার


পাঁচ বছর
কামানোর জন্যই
মিথ্যা বহর



দশের টাকা
লুটছে রাজকোষ
করছে ফাঁকা


দরদী নেতা
প্রতিশ্রুতির বন্যা
জানেনা কে তা



রচনাকালঃ ০১/০৪/২০১৯