মূর্খতা কিছু মানুষরুপী পিশাচকে
রক্তচোষা করে দিয়েছে
হিংস্রতা যেন পরতে পরতে
ধৃষ্ঠতা এদের মস্তিষকের নিউরনে


এদের অপদার্থ, হীন , কালো হৃদয়ে
যেন লাল নয় কালো রক্ত বয়ে যায়
এদের অসম্ভব বাড়াবাড়ি যেন সমস্ত
আকাশকে করে তুলেছে রক্তাক্ত


সময় খুব বেশী দূরে নয়
যেদিন পৃথিবী এর প্রতিশোধে উন্মত্ত হবে
সময় খুব বেশী দূরে নয়
যেদিন এদের নগ্নতা পৃথিবীর বুকে
উল্লাসের মঞ্চ সাজাবে


বন্ধু আমার,
এদের ঔদ্ধত্য যেদিন মাটিতে মিশে ম্লান হয়ে যাবে
সীমাহীন অত্যাচার যেদিন সব সত্যকে ধূলিস্যাত করে দিবে
মিথ্যাকে প্রশ্রয় দিয়ে আকাশচুম্বি করবে


সেদিন সৃষ্টিকর্তার অভিশাপে এরা সব ধ্বংস হয়ে
চিরতরে
অগ্নিবাণে নিক্ষিপ্ত হবে


সেদিনের অপেক্ষায় থাকলাম


১লা ফেব্রুয়ারী'২০১৪