আমি মিথ্যে বলিনা
তার মানে এই নয় যে,মিথ্যে বলাটা খুব কঠিন।


আমি ভন্ডামী করিনা
তার মানে এই নয় যে,আমি ভন্ডামী পারিনা ।


আমি কাউকে ঠকাইনা
তার মানে এই নয় যে,ঠকাতে পারবনা ।


আমি কাউকে আঘাত করিনা
তার মানে এই নয় যে, আঘাত করার শক্তি আমার নেই ।


আমি কাউকে ছোট করিনা
তার মানে এই নয় যে,কিভাবে ছোট করতে হয় তা জানিনা ।


আমি কাউকে হারায়না
তার মানে এই নয় যে,হারানোটা খুব কঠিন ।


আমি কারো সামনে দাঁড়াইনা
তার মানে এই নয় যে,সামনে দাঁড়ানোর সৎসাহস আমার নেই ।


আমি পরাজিত হয়
তার মানে এই নয় যে,আমার জয়ের যোগ্যতা নেই।