(জরিনা ও কুদ্দুসের প্রণয় কাহিনী-১ এর পর)
জরিনাঃ
কি পেয়েছি এতোদিনে,কিইবা দেবে আর
তোমার সাথে ঘর বেঁধে জীবনটাই ছারখার ।
তোমার চেয়ে মোখলেছ ভাল,টাকাওয়ালা লোক
মানুষ ভাল সমস্যা নেই, বয়স বেশী হোক ।


কুদ্দুসঃ
তুমি দিয়েছ অনেক কিছু,অপমান আর লাঞ্চনা
ভালবাসার প্রতিদানে,পেলাম শুধু বঞ্চনা।
আমার খেয়ে আমার পড়ে,গাও মোখলেসের গান
মোখলেসের প্রতি দেখছি,তোমার অন্যরকম টান ।


জরিনাঃ
কি? এতো বড় সাহস তোমার, এতো বড় অপবাদ
আর থাকবোনা তোমার ঘরে,শেষ হোকনা আজকের রাত ।


জরিনা কি থাকবেনা, কুদ্দুসের ঘরে
জানুন তবে, কি হয়েছে পরে ।


জরিনাঃ
সুখে নেই, শান্তিতে নেই কুদ্দুসের ঘরে
টাকা নেই, পয়সা নেই, থাকব কিসের জোরে ।
এখানে আর নয় মোখলেছের কাছেই যাই
সুখ শান্তি, সবই পাব টাকার অভাব নাই ।


কুদ্দুসঃ
জরিনা তুমি এতো খারাপ, জানো এতো ছল
তুমিতো সুখেই আছো, আমার চোখে জল।
ভালই ছিলাম একা ছিলাম, শান্তি ছিল মনে
সুখের খোঁজে ঘর বেঁধে জায়গা নিলাম বনে ।
আজ আর প্রেম নেই ,নেই ভালবাসা,
সুখের আশায় ঘর বেঁধে বাড়ালাম হতাশা ।


জরিনা ও কুদ্দুসের প্রণয়ের কাহিনী জেনেছেন সবাই
এর পরে কি হল, কারো জানা নাই।
জরিনা ছেড়েছে কুদ্দুসের ঘর
মোখলেছকে করেছে বর
আগামীতে জানবেন কি ঘটেছে তারপর ।


(জরিনা ও কুদ্দুসের প্রণয় কাহিনীর পরের কাহিনী-১ এ)