বিশ্বাস করি সাপকে
ছোবল সে দেবে ।
বিশ্বাস করি পাপকে
নরকে সে নেবে ।


বিশ্বাস করি হায়েনাকে
জ্যান্ত খাবলে সে খাবে
বিশ্বাস করি শকুনকে
শব সে খুঁজে পাবে ।


বিশ্বাস করি বন্ধুকে
বন্দুক সে হবে
বিশ্বাস করি তোমাকে
জীবনটা আমার নেবে ।