(১)
আপাও রাইট
ভাবীও রাইট
চেয়ার নিয়ে তাই
হচ্ছে ফাইট ।


(২)
ক্ষমতারে ক্ষমতা
তোর প্রতি মমতা
ভাবী নিবে কেড়ে
আপা কী দেবে ছেড়ে ।


(৩)
আপার কিছু যায় আসেনা
যায় আসেনা ভাবীর
কোন পরোয়া নেই
আমজনতার দাবীর ।


(৪)
আপার কাছে বিধান আছে
ভাবীর আছে কী
একজনে তাই জ্বালে আগুন
আরেকজনে ঢালে ঘি ।


(৫)
বয়স বেড়েছে
স্মৃতি গেছে কমে
নেপথ্য মুচকি হাসে
১/১১ এর যমে ।