(১)
লোকটা ভালো খুব
সবসময়ই থাকে চুপ।
প্রিয়তার কাজীটা
তারচেয়ে পাজীটা ।


(২)
লোকটা ভালো খুব
সৎ এবং নির্লোভ ।
না পেলে  রুষ্ট নয়
পেলে বেশ তুষ্ট হয় ।


(৩)
লোকটা ভালো খুব
সবসময়ই থাকে চুপ ।
কাজীটা আর পাজীটা বাঝে খুব
কীভাবে আর থাকেন চুপ।


(৪)
লোকটা ভালো খুব
কতই আর থাকবেন চুপ ।
বিচারে বদমাশ কাজীটা
ভালো বেশ পাজীটা ।


(৫)
লোকটা ভালো খুব
সৎ এবং নির্লোভ ।
দেবতা, থাকেন চুপ
পূজো দিই, জ্বালাই ধূপ ।