(১)
জ্বলছে গাড়ী, পুড়ছে মানুষ
একে দিচ্ছে অন্যের দোষ!
বুঝা মুষ্কিল কার আছে হুশ
দিক বিধিক ছুটছি, জানিনা কি দোষ?


(২)
কেউ যাচ্ছে পাতালে
কেউ যাচ্ছে হাসপাতালে ।
স্বার্থক বলে চিল্লাছে মাতালে
ভয়ে আজ জুবু থুবু সবাই সমানতালে ।


(৩)
সবাই হয়রান
খুঁজে এর সমাধান ।
পাচ্ছেনা কেউ দিস
আলাদীনের দৈত্যটাকে পেতাম যদি ইশ!


(৪)
আলাদীনের দৈত্যের খোঁজ নেই
সমাধান তবু আছে, ভয় নেই ।
সৃষ্টির জন্য ধ্বংসটাকে যদি মেনে নিই
বেতাল তালের মাতালেরা ঠিক হবে এমনিই ।


(৫)
মরছি আমি মরবোই
এক একটা মাতালের সাথে লড়বোই ।
নিরীহ আমি এমনিতেই খাচ্ছি মার
প্রতিশোধ, একটাই মরার সময় মার!