আমার কিছূ ছিলোনা কখনো
এখনো নেই
সত্যি বলছি
আমি চাইওনা কিছু ।


মাঝে হঠাৎ বিদ্রোহী হই
একজনকে খুব আপন করে চাই
আমি চাইলেই
কী যায় আসে তার ।


তার কিছুই যায় আসেনা
গেছে আর এসেছে আমার
সুখগুলো উড়ে গেছে
কষ্টগুলো জুড়ে বসেছে ।


প্রচন্ড যন্ত্রণায় ছটফট করি
মাঝে মাঝে ইচ্ছে হয়
আত্মহননের
কিন্তু; তাও পারিনা।


অসহায় আমি
নিরুপায় আমি
আমি মুক্তি চাই
মুক্তি পাবো কী!