মোবাইল প্রেমে কাঁদে কবিতারা
দুধ শিশুর মত ,
কুকুর ডাকা বসন্ত সুখে
জীবনের রোমান্টিক পাতায় আঁকে
জীবন্ত প্রেমের ছবি ইমেজী কলমে
মেহেদী রং কালিতে ।
নোনা স্বাদে জল-যৌবনে শেওলা ফুলে
তারুন্নের ঘর সাঁজায় কবিতারা
ভাবনা গুল এলোমেলো করে দেয়
মেঘলা সূর্যের মলিন কান্না ।
ম্যানকিন সৌন্দর্যে করে হৃদয়ের কারুকাজ
মনের ঘরে দেয় গর্জন তেল ,
ইন্টারনেট টুলসে ঘোরে কবিতার হরিণ
প্রেম কস্তরী মেখে ।
কবিতার গন্ধে আধখানা ছোলা নারকেলের
দুধ খায় ভাদুরে কুকুর ।
বুনো পাখির মতো উড়ে  যায়
রং করা  স্বপ্নগুল
বরফ জমা সময়ের খাঁচা খুলে ,
শুধু কার্টুন ছবি নিয়ে খেলা করে কবিতারা
শব্দের মৌসুমী জলসায় ।