ব্যথা মানে
চেতনাহীন আঘাত
ব্যথা মানে
মনের গভীর রাত।
ব্যথা মানে
হৃদয়ে আঘাত পাওয়া
ব্যথা মানে
বুন্বুদ ফেটে যাওয়া।
ব্যথা মানে
ভীষন ভুল করা
ব্যথা মানে
দীর্ঘ তিক্ততায় ভরা।
ব্যথা মানে
বিশ্বসঘাতকতা
ব্যথা মানে
বিপথগামীতা।
ব্যথা মানে
চাহিনি প্রতিক্ষালয়
ব্যথা মানে
অতি বিলম্বিত লয়।
ব্যথা মানে
প্রেমের কি রহস্য
ব্যথা মানে
এ জগৎ অদৃশ্য।
ব্যথা মানে
মায়াময়ী আকাশ
ব্যথা মানে
স্রোতহীন বাতাস।
ব্যথা মানে
আসা ভেঙে খান খান
ব্যথা মানে
সম্পর্কের অবসান।