আমি গড়ি আমি ভাঙি, আমিই সব কিছু
আমার মাঝে জন্ম নিয়ে  ঘুরায় আমায় পিছু!


ঘুরাই যখন মাথা-
কষতে হিসেব শেষ করে দেই দুনিয়ার সব খাতা।
কিন্তু হয়নি মিল-
ভাগ‌্যে আমার থেকেই য়ায় চড়,থাপ্পড় আর কিল।


লন্ডন
atoki@clyd.co.uk