তুমি যদি কাছে রও
হাসি মুখে কথা কও
জ্যোৎস্না অবাক হয়ে দেখবে।


তুমি যদি হাত ধর
বুকে বুক জড় কর
পৃথিবী আমার হয়ে থাকবে।


তুমি যদি দাও মন
মন হবে ফুলবন
পূজারী যতন করে রাখবে।


তুমি যদি ডাক মোরে
তব প্রিয় নাম ধরে
জীবন অমর হয়ে থাকবে।



Abdul Aziz Toki , London
email: atoki@clyd.co.uk
Facebook: www.facebook.com/abdulaziz.toki