এক
---
রাত দুপুর
পৃথিবী ঘুমে, বাজে  
নয়া নূপুর



দুই
---
খাড়া দুপুর
প্রকৃতির হাতে
বাঁশির সুর



তিন
---
আকাশে মেঘ
বৃষ্টিতে ঝরছে
চোখের জল



চার
---
রবি ডুবেছে
এক খোঁপা আকাশ
কেঁদে মরছে



পাঁচ
---
গোধূলি এলো
রাতের বিছানায়
হাত বাড়ালো



ছয়
---
দুপুর বেলা
সকাল সাঁঝে রাতে
রোদের খেলা



সাত
---
জানালা খোলা
আসতে পারে যেতেও
মুক্ত বাতাস