মেঘলা আকাশে আজও একরাশ বিষণ্ণতা 
আকাশে ছায়ার মতাে জমে থাকা ভীষণ অস্থিরতা।
ছায়ার অগােচরে বসে কি যেন ভাবছি সারারাত 
যা আমার নয় তা চাইতে গিয়ে হারিয়েছি সব আজ।
আমি একা আমার চারিপাশে কষ্টেরা ঘিরে ধরেছে মন 
যমকালাে মেঘের হাওয়ায় জেনেছি জীবন অন্যরকম।আজ আকাশ হলাে হিমকালাে অন্ধকারের পর্দা ঘেরা 
ঘরের কোণে বদ্ধ আমি দুঃখের সাগরে হৃদয় সইছে পীড়া।কল্পনাতে ভেসে বেড়ায় খুঁজে বেড়াই শুধু তােমাকে
আমার আকাশ আজ মেঘে ঢাকা ছায়া তুমি কবিতা
মেঘগুলাে তারার মেলায় অস্থিরতায় ঘিরে ধরে বিষন্নতা।নীলাকাশ সহস্র বেদনায় ঢাকা কালাে পর্দার আবরণে
একগুচ্ছ মেঘ সেজে শুধু ভেসে বেড়াও অন্ধকারে।
পৃথিবীর নীল রং মুছে যায়, তােমায় খুঁজি মেঘ মাঝারে 
হাওয়া হয়ে ভাসালে তােমায় ঝরে পড়াে অঝােরে।
তােমার নিঃশ্বাসের চঞ্চল ধ্বনি অনুভবে আমি শুনি 
অন্ধকারেও তুমি আছাে তবু হাত বাড়ালেই শূন্যতা 
হৃদ মাঝারে তােমায় রাখি, তবু পৃথিবী আমার বিষণ্ণতা।