এখন মস্তিষ্কের ভেতর তোর নামে
শুধু উদাসিনতা বয়ে যায়।
কত উৎসবে কেটেছিল জীবন, মন বোঝেনি
মনে পরে যায় সেই রাত দুটো ব্যস্ত মুঠোফোন
রেডিয়েশন ভুলে উষ্ণ প্রেম দিয়েছিল অনন্ত প্রহর।
অপ্রাপ্ত সঙ্গম, তবু যেন শরীরের মেঠো স্বাদ পেয়েছি বহুবার
সেই মায়াবী আঁধার আজ পৃথিবীর বুকে আসেনা।
এখন মস্তিষ্কের ভেতর তোর নামে
শুধু উদাসিনতা বয়ে যায়-
যেন মেঘ বলে যায়, আমি চিরকালীন নই।