**
তোমার আমার ভালবাসা
মনের অন্তরে
না বলা কিছু ব্যকুলতা
শুধুই গুমড়ে মরে।
**
তাই ভেবেছি বলবো তোমায়
ওগো প্রেয়সী
সতিই সতিই বলছি আমি
তোমায় ভালবাসি।
**
তোমার মুখের মিষ্টি কথা
খল খল হাসির ঝংকারে
প্রেমের জোয়ার বাড়ছেই শুধু
এখন আমার অন্তরে।
**
তোমার কথা মনে পড়ে
এখন আমার নিশিদিন
চাই তোমাকে আপন করে
আজ থেকে ঠিক প্রতিদিন।
**
ভালবাসার ‘ভ’ টা বুঝিনা
বুঝি শুধু তোমাকে
অপেক্ষাতে থাকি শুধু
কখন তুমি আমার হবে।
**
তোমার প্রেমের ধূপ হয়ে
জ্বলে জ্বলে নিশিদিন
মরব আমি অকালে
নাই যে সময় বেশিদিন।