আসরের সকল সম্মানীত সদস্যবৃন্দকে জানাই অনেক অনেক শুভেচ্ছা । বাংলা সাহিত্যের অঙ্গনে বাংলা কবিতা ডট কম যখন এপার বাংলা ওপার বাংলায় সাহিত্য সৃষ্টি সহ সাহিত্যের লালনে ঝর তুলেছে তখন এই বাংলা কবিতা ডট কমের সদস্য হিসাবে আমিও কিছু ছিটেফোটা যে পাই না তা নয়, তবে পশ্চিমবঙ্গ ও বাংলাদেশের যে বিরাট প্ল্যাটফর্ম তৈরী হয়েছে সেই স্বাপেক্ষে আমরা যারা ত্রিপুরায় বসে এই সাধনায় যুক্ত আছি সেই অর্থে আমরা এখনো অব্দি তেমন কোন প্ল্যাটফর্ম তৈরী করে উঠতে পারিনি । তাই আমার এই সংকলন । প্রাথমিক ভাবে  বাংলা কবিতা ডট কম এর ত্রিপুরা রাজ্যের সদস্য গনের সঙ্গে যোগাযোগ করে একটা গ্রুপ করে পরবর্তী সময়ে মাননীয় এডমিনের অনুমতি ও পরামর্শ ক্রমে ত্রিপুরার কবিদের নিয়ে আমাদের এই আসরের ব্যানারে কি কি পরিকল্পনা গ্রহন করা যায় সেই পদক্ষেপ গ্রহনের উদ্দেশ্যে আমি আমার নিজ সাধ্য অনুশারে যে কজন ত্রিপুরার সদস্যএর নাম জানতে পেরেছি এখানে তাদের নাম উল্লেখ করলাম । এই বৃহৎ ব্যানারে সকলের নাম জানা সম্ভব নয় তাই নিন্মে উল্লেখিত নাম ছাড়াও যারা আছেন এই পাতায় নিজের নাম দিলে খুশী হবো এবং ত্রিপুরার কবি ছাড়াও যারা ত্রিপুরার কবি হিসাবে কোন সদস্য কবির নাম জানেন এখানে জানালে কৃতজ্ঞ থাকবো ।
      আমার এই পরিকল্পনা নিয়েও যদি কোনরূপ মন্তব্য, যুক্তি বা উপদেশ বা মতামত থেকে যে কেউ উদার মনে মন্তব্য করবেন, এই প্রত্যাশা করি ।
নিন্মে কবিগনের নাম দেওয়া গেল :-
১) সর্বকবি পরিতোষ ভৌমিক ।
২)   "       মৌলিক মজুমদার ।
৩)   "       সঞ্চয়িতা রায় - ধর্মনগর।
৪)   "       মধু মঙ্গল সিনহা - ধর্মনগর ।
৫)   "       রাজীব নাহা - বিশালগড় ।
৬)   "       সুষ্মিতা দেবনাথ- আগরতলা ।
৭)   "       বিল্টু দেব - কৈলাশহর ।
৮)   "       অভিজিৎ দাস - আগরতলা  ।
৯)   "       জন্টু দাস - অমরপুর ।
১০)   "       রাজু রায় - ধর্মনগর ।
১১)   "       সন্দিপন পাল - উদয়পুর  ।
১২)   "       বকুল দেব  - কাঞ্চনপুর ।
১৩)   "       একতা দেব - ত্রিপুরা ।
১৪)   "       মিঠুন রায় - বিশালগড়  ।


মন্তব্যে কবিগনের হোয়াটসআপ নাম্বার দিলে ভালো হয় ।